ঢাকায় এসে শুয়ে গেলেন কারিশমা কাপুর

সুখপাকি নিধি ।। ১৫ এপ্রিল ২০১১

কারিশমার মনে শান্তি নাই। বলিউডের এ গ্ল্যামার গার্লের শরীরটাও ভালো না। তাই তিনি ঢাকায় এসে এক বেলা শুয়ে গেলেন। শোয়ার আগে বিকেল চারটায় বারিধারায় একটি ফার্নিচার কোম্পানির শোরুম উদ্বোধন করেন। উদ্বোধন শেষে অন দ্য স্পট শুয়ে পড়েন। কারিশমার অনুভূতি জানেত চাইলে তিনি বলেন, “বাংলাদেশে শোয়ার মজাই আলাদা। এদেশের ফার্নিচারগুলো খুব উন্নতমানের। কুইন ফার্নিচারে যে কারোরই জীবনে অন্তত একবার শুয়ে দেখা উচিত। আমি নিশ্চিত এমন মূহুর্তের কথা কেউ ভুলতে পারবে না।”

কারিশমার হাত ধরে জীবন সার্থক করছেন ঢাকার কিছু পুরুষ

গতকাল দুপুর দেড়টায় জেট এয়ারওয়েজের বিশেষ বিমানে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। এরপর আবার সন্ধ্যা ছয়টায় জেট এয়ারওয়েজের একটি বিমানে কারিশমা কাপুর মুম্বাইয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ করেন। মাঝখানে বারিধারায় ফার্নিচার দোকানে কেক কাটতে কাটতে “টাচ উইথ কারিশমা” নামের একটি চ্যারিটি শোতে অংশ নেন এবং কুইন ফার্নিচারে অন্তত ১ ঘন্টা শুয়ে যান।

3 Comments to “ঢাকায় এসে শুয়ে গেলেন কারিশমা কাপুর”

  1. আহ আমি যদি পাশে থাকতে পারতাম তাহলে আমার হাত তা ও থাকত

    Like

  2. I missed it 🙂
    All the best

    Like

  3. ঢাকায় এসে চোদা খেয়ে গেলেন লিখলেই পারতেন……। এত বনিতা করার কি দরকার আসে…। আর এই অনলাইন পত্রিকা নাম টা ও রাখা ভুল হইছে… এইটার নাম হয়া উচিত ছিল ……… চটিবাজার …… বাংলাদেশের চোদা খাওয়া একমাত্র (নম্বর ১) ফাকিস্তানি পত্রিকা……

    Like

Leave a comment