সাঈদী নিজামীরা রাজাকার নয় – খালেদা জিয়া

নিজামী, মুজাহিদ এবং সাঈদী (ইনসেটে খালেদা)

মগবাজার ডেস্ক

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বলেছেন, স্বাধীনতা বিরোধীতার নামে মতিউর রহমান নিজামী, আলী আহসান মোহাম্মাদ মুজাহিদ, দেলাওয়ার হোসাইন সাঈদীসহ যাদের বিচার করা হচ্ছে, তাঁরা স্বাধীনতাবিরোধী নন, আওয়ামী লীগ নিজেই স্বাধীনতাবিরোধী।

বেগম জিয়া বলেন, শেয়ার বাজার থেকে লুট হওয়া টাকায় ফালুর ভাগে যা পড়েছে তা দিয়ে এখন আমরা রোডমার্চ করছি। জনগণের মুক্তির জন্য কাজ করছি। অথচ সরকারের ভাগের টাকা দিয়ে ওরা এখনো কিছুই করছে না। কিসের জন্য এ টাকা জমিয়ে রেখেছে, এর জবাব অবশ্যই দিতে হবে।

বিএনপির নেতৃত্বাধীন চার দলের উত্তরবঙ্গের রোডমার্চে আজ বুধবার চাঁপাইনবাবগঞ্জ সরকারি উচ্চবিদ্যালয় মাঠে আয়োজিত এক পথসভায় খালেদা জিয়া এসব কথা বলেন। জামায়াত পুনর্বাসন প্রকল্পের অংশ হিসেবে গতকাল মঙ্গলবার উত্তরবঙ্গ অভিমুখে এই রোডমার্চ শুরু করে চারদলীয় জোট। প্রথম রোডমার্চটি হয় ১০ অক্টোবর সিলেট অভিমুখে।

মানবতাবিরোধী অপরাধের বিচার প্রসঙ্গে বেগম জিয়া বলেন, “নিজামী, মুজাহিদ, সাঈদীরা কোন যুদ্ধাপরাধ করেনি। আমি তাদেরকে এ বিষয়ে জিজ্ঞাসা করেছিলাম, ওরা বলেছে এসবের সাথে ওরা জড়িত নয়। মুক্তিযুদ্ধ নামের কোন চকলেট ওরা খায়নি, এ নামের কোন পায়জামাও ওরা পরেনি। এ বিষয়ে ওরা কিছু জানে না।”

3 Comments to “সাঈদী নিজামীরা রাজাকার নয় – খালেদা জিয়া”

  1. সাঈদী নিজামীরা রাজাকার নয়…হ্যা হ্যা হ্যাঃ

    Like

  2. অপপ্রচার আল্লাহ সইবে না।

    Like

Leave a comment