রাশিয়ায় হামলা করবে ওলামালীগের সোনাবাহিনী

যুক্তরাষ্ট্র প্রতিনিধি: সাম্রাজ্যবাদী রাশিয়াকে দমন করতে বাংলাদেশের ইসলামী ঐক্যজোটের সাহায্য চেয়েছে ওবামা প্রশাসন। হোয়াইট হাউজের একটি সূত্র জানায়, আইএস দমনে রাশিয়ার সাহায্য চেয়েছে সিরিয়া, রাশিয়া সাহায্য করেছে। এখন রাশিয়াকে দমনের জন্য যুক্তরাষ্ট্র ইসলামী ঐক্যজোটের সাহায্য চেয়েছে, নিশ্চয় তারাও যুক্তরাষ্ট্রকে সাহায্য করবে।

এর আগে সাহায্য চেয়ে ইসলামী ঐক্যজোটের কাছে চিঠি লিখেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামা। চিঠিতে মধ্যপ্রাচ্যে রাশিয়ার চলমান গুন্ডামির বিস্তারিত তুলে ধরে তাকে দমন করার তীব্র অনুরোধ জানান তিনি।

ইসলামী ঐক্যজোটকে পাঠানো বারাক ওবামার চিঠি

ইসলামী ঐক্যজোটকে পাঠানো বারাক ওবামার চিঠি। বড় পড়ার জন্য চিঠির উপর ক্লিক করুন।

কিছুদিন আগেও ওবামা ছিলেন বিশ্বের সবচে ক্ষমতাধর ব্যক্তি। তিনি তার চিঠিতে লিখেন “Americar nagarikra kub kosta aca. siriar upar rashian ottachara tara kosta paccha. tara kanna korcha. tader cock vija jaccha. apnara rashiaka thaman. putinar kolla fala dan.”

চিঠিতে ওবামা আরো বলেন, যদি ইসলামী ঐক্যজোট এখন অন্য কাজে ব্যস্ত থাকে, তাহলে যেন আনসারুল্লাহ বাংলা টীমকে অনুরোধ করে দেয়।

এ বিষয়ে ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি ফয়জুল্লাহর সাথে যোগাযোগ করলে তিনি চিঠি হাতে পাওয়ার কথা স্বীকার করেন। ফয়জুল্লাহ বলেন, “ওবামার চিঠিটি আমরা গুরুত্বের সাথে বিবেচনা করছি। কিন্তু ঠিক এই মুহূর্তে আমরা রাশিয়ায় আক্রমণ চালাতে পারছি না। আমাদের বেশিরভাগ সৈন্য দেশের বিভিন্ন স্থানে মূর্তি ও মন্দির ভাঙতে ব্যস্ত।”

আনসারুল্লাহ বাংলা টীমকে অনুরোধ করে দিবেন কিনা, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “ওরা ব্যস্ত নাস্তিকদের নিয়ে। নাস্তিকরা সবাই গা ঢাকা দিয়েছে, তাদেরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বেশকিছুদিন যাবত কোন নাস্তিকের কল্লা ফেলা যাচ্ছে না। নাস্তিকরা রাশিয়ার চাইতেও ভয়ংকর। আগে তাদেরকে খতম করতে হবে।”

তবে, যুক্তরাষ্ট্রকে নিরাশ করবে না তার দল। এমনটি জানিয়ে মফতি ফয়জুল্লাহ বলেন, “আমরা ও আনসারুল্লাহরা ব্যস্ত থাকলেও ওলামালীগ ফ্রি আছে। তারা রাশিয়ায় হামলা করতে রাজি হয়েছে। কিছুদিনের মধ্যেই ওলামালীগের সোনাবাহিনী রাশিয়ার উদ্দেশ্যে রওনা দিবে।”

এ ব্যাপারে ওলামালীগের একটি সূত্র জানায়, তাদের বাহিনীতে লাখ লাখ সোনা আছে। এর মধ্য থেকে মাত্র ৩ লাখ সোনা রাশিয়ায় যাবে। গিয়ে পুতিনের উপর হামলে পড়বে।

4 Comments to “রাশিয়ায় হামলা করবে ওলামালীগের সোনাবাহিনী”

  1. লুলায়িত :p হাশি থামানোর অসুধ দ্যান

    Like

  2. ওরে ভাই হাসি থামাইতে পারতেসিনা্‌ , সোনাবাহিনী

    Like

  3. বারাক ওবামাও টাকলা?

    Like

  4. হে হে , সোনা নিয়া এ্যাটাকে যাইবো😀😀

    Like

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: