দৈনিক মগবাজার সম্পাদককে তারেকের আইনি নোটিশ

দৈনিক মগবাজার কার্যালয়ে মিস আইনি নোটিশ

দৈনিক মগবাজার কার্যালয়ে মিস আইনি নোটিশ

কূটনৈতিক প্রতিবেদক ::

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ তারেক রহমান টেন পার্সেন্ট লন্ডনবাগীকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় বাংলাদেশের নাম্বার ওয়ান পাকিস্তানপন্থী অনলাইন পত্রিকা দৈনিক মগবাজার সম্পাদকের কাছে একটি আইনি নোটিশ পাঠানো হয়েছে। আজ বিকেল ৪টায় আইনি নোটিশ মগবাজার কার্যালয়ে এসে পৌঁছায়।

গতকাল বিকেলে আইনি নোটিশ ব্রিটিশ এয়ারওয়েজের একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। এসময় বিএনপির লন্ডস্থ নেতারা বিমানবন্দরে আইনি নোটিশকে হাত নেড়ে বিদায় জানান। তারপর আইনি নোটিশ বিমানে উঠেন। একসময় বিমান ছাড়ে। বিমান ছাড়ার পর এসি ছাড়লে গায়ে শীত শীথ লাগে। বিমান বালার কাছ থেকে একটি পাতলা কম্বল চেয়ে নেন তিনি।

বিমান চলতে চলতে এক পর্যায়ে আইনি নোটিশের ভীষন ঘুম পায়। তিনি ঘুমিয়ে পড়েন। ঘুম থেকে উঠে আবার বিমান বালাকে ডেকে একটু ওয়াইন নিয়ে খেয়ে আবার ঘুমিয়ে পড়েন।

আজ দুপুরে হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে নামলে বিএনপি চেয়ারপার্সনের ব্যক্তিগত উপদেষ্টা শামসুজ্জামান দুদুর নেতৃতে একদল সিনিয়র নেতা আইনি নোটিশকে স্বাগত জানান। এসময় চারপাশে তাকিয়ে আইনি নোটিশ উৎফুল্ল হয়ে বলেন, “ওয়াও, হাউ নাইস মাই বসেস কান্ট্রি ইজ!”

শামসুজ্জামান দুদুকে নাম পরিচয় জিজ্ঞাসা করেলে দুদু বলেন, “মাই নেম ইজ দুদু।” নাম শুনে হাত বাড়িয়ে হ্যান্ডশেক করতে করতে আইনি নোটিশ বলেন, “নাইস টু মিট টু দুদু।”

বিমানবন্দর থেকে আইনি নোটিশ চলে যান সোজা খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে। সেখানে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে লাঞ্চ সেরে দৈনিক মগবাজার কার্যালয়ের উদ্দেশ্যে রওনা দেন। মগবাজার কার্যালয়ের সামনে এসে নামলে ছাত্রদলের কয়েকজন নেতা ধরাধরি করে আইনি নোটিশকে সম্পাদকের কাছে নিয়ে আসেন।

সম্পাদকের কক্ষে এসে আইনি নোটিশ প্রথমে চেয়ারে বসেন। তারপর ল্যান্ডফোন থেকে তারেক রহমানকে ফোন করে বলেন, “ভাইয়া আমি এখন সম্পাদকের কক্ষে। তুমি কোন টেনশন করো না, সম্পাদকের কাছ থেকে জবাব নিয়ে তবেই ফিরবো!” এসময় সম্পাদক সাহেব আইনি নোটিশের বিভিন্ন যায়গায় টিপেটুপে দেখেন। দেখা শেষ হলে সম্পাদক বলেন, “বাহ্, নাইস টু মিট টু য়্যু!”

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: