অনন্ত জলিল ও শাকিব খানকে চলচ্চিত্র ছাড়তে নির্দেশ দিয়েছে বিএনপি

Tareq Rahmanবিনোদন প্রতিনিধি ::

একশন হিরো অনন্ত জলিল ও রোমান্টিক হিরো শাকিব খানকে তাদের ফিল্ম ক্যারিয়ার ক্লোজিংয়ের নির্দেশ দিয়েছে বিএনপি। আজ এক সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু এ নির্দেশ দেন।

দুদু বলেন, “একটা বিষয় একদম ক্লীয়ার, আমাদের মহান নেতা তারেক রহমানই হবেন আগামী দিনের সেরা নায়ক। তিনি রোমান্টিক, একশন, সামাজিক, অসামাজিক, সব ধরনের চলচ্চিত্রে অভিনয় করবেন। সুতরাং অনন্ত ও সাকিবের আর অভিনয় করার প্রয়োজন নাই। কী দরকার হুদাই কষ্ট করার!”

কিন্তু তারেক রহমানেরতো মেরুর হাঁড় ভাঙা, তিনি ঠিকমত অভিনয় করতে পারবেন কিনা, এমন এক প্রশ্নের জবাবে দুদু বলেন, “এটা একটা গুরুত্বপূর্ণ বিষয়। ওয়ান ইলাভেনের সময় উঠতি বয়সী এ নায়কের উপর প্রচুর নির্যাতন করা হয়। এই নির্যাতন দেলোয়ার হোসাইন সাঈদী, সাকা চৌধুরী, কাদের মোল্লা ও গোলাম আজমও ভোগ করেননি।”

আগামী দিনের সেরা নায়ককে নিয়ে উল্টাপাল্টা কথাবার্তা না বলার জন্য দেশবাসীকে হুশিয়ার করে দেন দুদু। তিনি বলেন, “এর আগেরবার তারেক রহমান কেন্দ্রীয়ভাবে পুরো জাতিকে খাম্বা দিয়েছেন। এবার জনে জনে ধরে ধরে দিবেন। সুতরাং উনাকে নিয়ে উল্টাপাল্টা কথা বলা যাবে না।”

এ বিষয়ে দৈনিক মগবাজার যোগাযোগ করে ব্যারিস্টার মওদুদ আহমেদের সাথে। তিনি বলেন, “তারেকের গুন্ডাবাহিনী আজ আমার পশ্চাৎদেশে আগুন দিয়েছে, জুতাপেটা করেছে। যতক্ষণ তারা এ কাজ করেছে, ততক্ষণ আমি চুপচাপ ছিলাম। তারপর সবাই মিলে আবার শহীদ জিয়ার আদর্শ বাস্তবায়নে উঠেপড়ে লাগি।”

শহীদ জিয়ার আদর্শ জিনিসটা কী? জিজ্ঞাসা করলে মওদুদ বলেন, “অ্যাঁ… শহীদ জিয়ার আদর্শ? …আদর্শ? মানে… ভ্যাঁ… ম্যা… ম্যা…”

8 Comments to “অনন্ত জলিল ও শাকিব খানকে চলচ্চিত্র ছাড়তে নির্দেশ দিয়েছে বিএনপি”

  1. purai tul

    Like

  2. আপনি নিয়মিত হোন, ব্রো!

    Like

  3. বিএনপি আসুক, তোমার পাছায় কি দেয় দেখ।

    Like

  4. মাননীয় লেখক।আমি টোদনা হয়ে হয়ে গেলাম…।

    Like

  5. AHSAN ULLAH MASTER HOTTAR MOHANAYOK
    KIBRIA HOTTAT MOHANAYOK
    21ST AUGUST GRANADE HAMLAR MOHANAYOK
    10 TRUCK GULA BARUD CHURACHALANIR MOHANAYOK
    TAREK ZIA
    SHOBAI BOLO TALEBAN ZIA

    Like

  6. Sala Modon choda tue 1ta beakkol.

    Like

  7. বিএনপি আসুক, তোমার পাছায় কি দেয় দেখ।

    Like

Leave a comment