বস্ত্র খুলে লন্ড্রীতে দিবো – দুদু রহমান

দুদু রহমান

নিজস্ব প্রতিনিধি

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা দুদু রহমান বলেছেন আওয়ামী লীগ নেতাদের জামা কাপড় খুলে লন্ড্রীতে ধুতে দিয়ে দিবেন।  চল চল ঢাকা চলো কর্মসূচি সফল করতে শনিবার ঝিনাইদহ শহরে জেলা বিএনপি আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ‘মার্চ মাস হচ্ছে আওয়ামী লীগের জন্য আত্মসমপর্ণের মাস। আর বিএনপির জন্য এ মাস স্বাধীনতা যুদ্ধের।  যদি গণতন্ত্রকে মানতে হয় তবে শেখ মুজিবকে মানা যাবে না। কারণ, তিনি গণতন্ত্র হত্যাকারী। জিয়া হত্যাকারী। মুজিবের প্রত্যক্ষ ইন্ধনে জিয়াকে হত্যা করা হয়।”

দুদু বলেন, “শেখ মুজিব হচ্ছেন জাতির পিতা, আর জিয়াউর রহমান হচ্ছেন গণতন্ত্রের পিতা। জিয়ার দু’সন্তান। গণতন্ত্র রহমান ও তারেক রহমান। এবার আপনারাই বলেন, কে বড়?”

তিনি বলেন, ‘দ্বিতীয় আওয়ামী লীগের জন্মদাতা হচ্ছেন শহীদ জিয়াউর রহমান। তৃতীয় আওয়ামী লীগের জন্মদাতা হচ্ছেন তারেক রহমান। চতুর্থ আওয়ামী লীগের জন্মদাতা হচ্ছেন কোকো রহমান। পঞ্চম আওয়ামী লীগের জন্মদাতা হচ্ছি আমি দুদু রহমান। পিতা মানতে হলে আমাদেরকেই মানতে হবে।’

2 Comments to “বস্ত্র খুলে লন্ড্রীতে দিবো – দুদু রহমান”

  1. du dol mile khula khuli koren amra cheye cheye dekhi………

    Like

  2. দৈনিক মগবাজার কে দেশ২৪ (www.desh24.com) নামের নতুন একটি সাইটে লিষ্ট করতে অনুরোধ করেছিলাম, কিন্তু তারা তা করতে রাজি হননি।

    Like

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: