প্রধানমন্ত্রীর হায়াত বাড়লো ৩ মাস

হায়াত বৃদ্ধির পর সবাইকে ভি চিহ্ন দেখাচ্ছেন

হাইকোর্ট থেকে আবুল হায়াত

ফেসবুকে ব্যক্তিগত স্ট্যাটাসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মৃত্যু কামনাকারী শিক্ষক মুহাম্মদ রুহুল আমীন খন্দকারকে ছয় মাসের সশ্রম কারাদণ্ড দিয়েছেন হাইকোর্ট। বিচারপতি এএইচএম শামসুদ্দিন চৌধুরী ও বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিমের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ বুধবার এ রায় ঘোষণা করেন।

এরপরই প্রধানমন্ত্রীর হায়াত ৩ মাস বেড়ে যায়  এবং রুহুল আমিনের হায়াত ৬ মাস কমে যায়। বাকি ৩ মাস হাইকোর্টের বিচারকরা ভাগাভাগি করে নিয়ে গেছেন। প্রধানমন্ত্রী নির্ধারিত সময়ের চেয়ে ৩ মাস বেশি বাঁচার বিষয়টি নিশ্চিত করে আদালত বলেন, “সবই উপরওয়ালার ইচ্ছা, আমরাতো উছিলামাত্র।”

এর আগে একনেকের সভায় নতুন ৩ মাসের হায়াতের অনুমোদন দেয়া হয় এবং অনুমোদনের কপি প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠালে সেখান থেকে সুপারিশের কপি নিয়ে যাওয়া হয় রুহুল আমিনের কাছে। তার স্বাক্ষর নিয়ে প্রয়োজনীয় কাগজপত্র হাইকোর্টে পাঠালে আজ ৩ মাস হায়াত অবমুক্ত করার পক্ষে রায় দেয়া হয়।

রায় প্রধানের পর বাড়তি ৩ মাস হায়াতকে কয়েকজন মিলে ধরাধরি করে গণভবনে নিয়ে আসে। এসময় রাস্তার দু’পাশে সাধারণ মানুষ তাদের গায়ের জামা উড়িয়ে ৩ মাস হায়াতকে স্বাগতম জানায়। গণভবনে নিয়ে আসার পর হায়াতকে গোসল করিয়ে মুড়ি খেতে দেয়া হয়। বিকেলে বাড়তি এ হায়াত নিয়ে ঘুরতে বের হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ ঘটনার পর সাবেক রাষ্ট্রপতি এরশাদ কয়েকজনকে অনুরোধ করেছেন ফেসবুকে তার মৃত্যু কামনা করে স্টাটাস দিতে। শেষ খবর পাওয়া পর্যন্ত কেউ রাজি হয়নি। বিরোধীদলীয় নেত্রী বেগম খালেদা জিয়া বিষয়টিকে চক্রান্ত বলে উড়িয়ে দিয়েছেন। এক বিবৃতিতে তিনি বলেন, “এ গণবিরোধী হায়াত আমার লাগবে না।”

 

 

2 Comments to “প্রধানমন্ত্রীর হায়াত বাড়লো ৩ মাস”

  1. hahahahaha..moja pailam..
    Ai Desher Prodhan-Montri Ra 30din noy aro 300 year beche thakbe..
    Ai Desh O Jate Ke Suson Korte..

    Like

  2. হা হা প গে

    Like

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: