ছাত্রলীগের জন্মদিনে রামদা এসোসিয়েশনের শুভেচ্ছা

জন্মদিনের কেকের সামনে ছাত্রলীগ সভাপতি বদিউজ্জামান সোহাগ

মগবাজার ডেস্ক

৬৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্রলীগকে শুভেচ্ছা জানিয়েছে দেশের শীর্ষস্থানীয় লোকাল অস্ত্রশস্ত্র। দিবসের প্রথম প্রহরে বাংলাদেশ দা সমিতি এবং রামদা এসোসিয়েশন যৌথভাবে ছাত্রলীগকে শুভেচ্ছা জানায়। দা সমিতি তাদের শুভেচ্ছা বাণীতে বলে, “ছাত্রলীগের বুকের উষ্ণতায় আমরা টিকে থাকবো যুগের পর যুগ। ছাত্রলীগ না থাকলে এতোদিনে ইতিহাস হয়ে যেতাম।”

রামদা এসোসিয়েশন শুভেচ্ছা জানাতে গিয়ে নিজেদেরকে ছাত্রলীগের অমর প্রেমিকা দাবি করে বলে, “জীবন পুরিয়ে যাবে, ভালোবাসা পুরোবে না জীবনে।” এ সময় উপস্থিত ছিলেন এসোসিয়েশনের সভাপতি বাবু জয়রাম দা।

চলতি মৌসুমের উৎপাদনে ব্যস্ত থাকায় স্ব-শরীরে উপস্থিত হতে পারেনি চাপাতি সমিতির কেউই। প্রতিনিধি হিসেবে পাঠিয়েছিলো একটি মাঝারি সাইজের ছুরি। ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতির হাতে শুভেচ্ছাবাণী ধরিয়ে দিয়ে গলির মোড়ে এসে ব্যস্ত হয়ে পড়েন তিনি।

এদিকে শুভেচ্ছা জানাতে এসে মারামারিতে জড়িয়ে পড়েছে হকিস্টিক যুব সংঘ এবং গজারি ফোরামের কর্মীরা। লাইনে দাঁড়ানো নিয়ে তর্কাতর্কির এক পর্যায়ে হাতাহাতি এবং শেষে মারামারিতে পরিণত হলে ছাত্রলীগ সভাপতি বদিউজ্জামান সোহাগ ভেতর থেকে বের হয়ে আসেন। সেখানে উপস্থিত থেকে তিনি মারামারি পরিদর্শন করেন। শেষে বিজয়ী হকিস্টিক যুব সংঘের কর্মীদের সাথে হস্তমর্দন করেন এবং শুভেচ্ছা গ্রহণ করেন।

শুভেচ্ছা গ্রহণ শেষে সেঞ্চুরিয়ান মানিক স্মরণে ৩০ সেকেন্ড নিরবতা পালন করা হয়। নিরবতা পালন শেষে তার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়। মোনাজাত শেষে আর কিছু করা হয়নি।

অপরদিকে ছাত্রলীগের জন্মদিন উপলক্ষে শীর্ষস্থানীয় সার্চ এঞ্জিন গুগল এক চিত্র প্রদর্শনীর আয়োজন করেছে। image.google.com এ গিয়ে “ছাত্রলীগ” লিখে সার্চ দিলেই এ প্রদর্শনী উপভোগ করা যাবে।  মহান ছাত্রলীগের দয়ায় প্রদর্শনী উপভোগের জন্য কোন টিকিট কাটতে হবে না।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: