অধিনায়ক থেকে মুশফিকুর রহিম বাদ

নতুন অধিনায়ক লোটাস কামাল

স্পোর্টস করসপন্ডেন্ট

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলে আবারো অধিনায়ক পরিবর্তন হতে যাচ্ছে। বর্তমান অধিনায়ক মুশফিকুর রহিমকে ইতোমধ্যে বরখাস্ত করা হয়েছে। অধিনায়ক নির্বাচনের সংস্কৃতি অনুযায়ী সহ-অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ নতুন অধিনায়ক হওয়ার কথা থাকলেও তা হচ্ছে না। অধিনায়ক নির্বাচনে বিসিবি এবার চমক দিতে যাচ্ছে।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে বর্তমান বোর্ড সভাপতি লোটাস কামলই হতে যাচ্ছেন ক্রিকেট দলের নতুন অধিনায়ক। বিশ্বে এই প্রথম ক্রিকেট বোর্ড সভাপতিকে অধিনায়ক নির্বাচিত করা হচ্ছে। ফলে দল আরো একজন অলরাউন্ডার পেতে যাচ্ছে। লোটাস কামাল বর্তমানে আশরাফুলের কাছে ব্যাটিং এবং শাহাদাত হোসেনের কাছে বোলিং শিখছেন। মুশফিকের কাছ থেকে কিপিংটাও শিখে নিচ্ছেন। যাতে করে দলের বিপর্যয়ে উইকেটের পেছনে থেকে হাল ধরতে পারেন।

এ বিষয়ে আমরা যোগাযোগ করি লোটাস কামালের সাথে। তিনি দৈনিক মগবাজারকে জানান, “সাকিবের পর মুশফিককে দিয়ে দেখলাম, সেও ব্যর্থ। নতুন কারো প্রতি আস্থা রাখতে পারছি না বলে নিজেই নেতৃত্বের ভারটা নিতে হচ্ছে।”

কুমিল্লার ছেলে লোটাস তার অধিনায়ক জীবনের প্রথম ম্যাচ খেলবেন প্রতিবেশী নোয়াখালী জাতীয় দলের সাথে। তাই রাত জেগে প্রতিপক্ষ খেলোয়াড়দের ভিডিও ফুটেজ দেখতে ব্যস্ত আছেন লোটাস কামাল। এখনো আনুষ্ঠানিক ঘোষনা না আসলেও নতুন অধিনায়ককে স্বাগত জানিয়েছেন সদ্য সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম।

5 Comments to “অধিনায়ক থেকে মুশফিকুর রহিম বাদ”

  1. কামালকে ওভিনন্দন

    আমি চাইবো উনি যেন ব্রিটিশ কাউন্সিলে স্পিকিং এর একটা কোর্স করেন। না হলে কোন ম্যাচে ম্যান অব দ্যা সিরিজ :D:D হলে কাগজ নিয়া জাইতে হয়বো.. 😀😀😀😀😀

    Like

  2. hay hay shey na aabar ‘share-tinsho-ponchas’ run koira tak na lagay dey!

    Like

  3. বড়ই যুগোপোযোগী সিদ্ধান্ত ।

    Like

  4. লোটাস কামাল ওরফে গোটাস জামালরে বাংলাদেশের অধিনায়ক হিসাবে দেখতে চাই – সে শেয়ার বাজারে যেইরকম ছক্কা মারসে – আর গুগলি দিয়া সাধারন শেয়ার হোল্ডারদের বোল্ড করসে – একি রকম ক্যারিশমাটিক পারফরমেন্স – ক্রিকেট পিচে অনুদিত হৌক । বাংলাদেশের দলের পক্ষে এর চে বিপ্লবী ব্যাপার আর হতে পারে না । দল খুশি দেশ খুশি জনগণ খুশি আর কি চাই🙂

    Like

  5. লোটাস কামালকে স্বাগতম । আশা করব, তিনি বাংলাদেশকে আরেকটি বিশ্বকাপ এনে দিবেন😀

    Like

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: