বিএনপিতে যোগ দিলেন ব্যারিস্টার মওদুদ

ব্যারিস্টার মওদুদ

নিজস্ব প্রতিবেদক

প্রখ্যাত আইনজীবি ব্যারিস্টার মওদুদ জাতীয়তাবাদী দল বিএনপিতে যোগ দিয়েছেন। পেশাগত জীবনে তিনি একজন রাজনীতিবিদ। ১৯৭১ সাল থেকে চলতি সময় পর্যন্ত নানান কারণে বারবার আলোচিত হন এ আইনজীবী। সাবেক সেনাসাশক এরশাদের সময়ে তিনি উপ-রাষ্ট্রপতির দায়িত্ব পালন করেছিলেন।

বাংলাদেশের ৪০ বছর পূর্তি উপলক্ষে দেশবাসীকে আবারও চমকে দিয়েছেন ব্যারিস্টার মওদুদ। তিনি আওয়ামী লীগে যোগ দেননি, কোন বাম দলেও না, এমনকি এলডিপি কিংবা জামায়াতেও যোগ দেননি। তিনি যোগ দিয়েছেন বিএনপিতে। গতকাল ১৭ ডিসেম্বর এক অনাড়ম্বর অনুষ্ঠানে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল এর হাতে ফুলের তোড়া তুলে দিয়ে তিনি বিএনপিতে যোগদান করেন।

কিন্তু পুরো ঘটনা নিয়ে দৈনিক মগবাজারের সন্দেহ হয়। কারন, অনুসন্ধানে জানা যায় ব্যারিস্টার মওদুদ দীর্ঘদিন ধরে বিএনপির রাজনীতির সাথেই জড়িত আছেন এবং শীর্ষ নেতাদের একজন হিসেবে সবাই তাকে চেনে। বিএনপিতে থেকে পুনরায় বিএনপিতে যোগদানের পেছনের কারণ জানতে চাইলে মির্জা ফখরুল ইসলাম বলেন, “দীর্ঘদিন ধরে তিনি দলবদল করছেন না। এতে করে তার রাজনৈতিক পারফরম্যান্সও পড়ে গেছে। তাই দলীয় সিদ্ধান্ত অনুযায়ী তিনি পুনরায় বিএনপিতে যোগদান করেছেন।” এসময় ব্যারিস্টার মওদুদকে পাওয়া যায়নি।

আজ সকালে এ বিষয়ে তার মন্তব্য জানতে দৈনিক মগবাজার কার্যালয় থেকে ফোন করা হয়। তিনি বলেন, “বিএনপি এমন একটি দল, যে দলে বারবার যোগ দিতে ইচ্ছে করে।”  উল্লেখ্য, কিছুদিন আগে চিত্রনায়িকা ময়ুরীও বিএনপিতে যোগ দিয়েছেন।

One Comment to “বিএনপিতে যোগ দিলেন ব্যারিস্টার মওদুদ”

  1. “বিএনপি এমন একটি দল, যে দলে বারবার যোগ দিতে ইচ্ছে করে।”

    ব্যাপক, ব্যাপক 😀

    Like

Leave a comment