টিপস :: যেভাবে হবেন একজন ভারত বিরোধী

ভারতীয় শাড়ি পরিহিতা একজন ভারত বিরোধী

গ্রন্থনা : মজিদ হাশমী

সকাল বেলা ঘুম থেকে উঠেই দাঁত ব্রাশ করবেন। ব্রাশটা হাতে নিয়ে ক্লোজআপ অথবা কোলগেট টুথপেস্টের চিপি খুলে প্রয়োজন মতো পেস্ট মেখে নিবেন। এবার হাঁটতে হাঁটতে আবার বেডরুমে যাবেন। কম্পিউটারে মিডিয়া প্লেয়ার ওপেন করে ফুল ভলিউমে তেরি মেরি গানটা ছেড়ে দিবেন।

গুন গুন করতে করতে বাথরুমে ঢুকুন। শরীরটা কিছুক্ষণ ভিজিয়ে স্ট্রবেরি ফ্লেভারড লাক্স সাবান গায়ে মাখুন। মাথায় মাখুন অলক্লীয়ার শ্যাম্পু। গোসল করে বেরিয়ে এসে একটি ভালো টাওয়েল দিয়ে শরীরটা মুছে ফেলুন। এরপর পুরো গায়ে পন্ডস বডি লোশন মাখুন। গায়ে জড়িয়ে নিন রূপা গেঞ্জি, আন্ডারওয়ার। জামা পরা শেষ হলে একটি ভারতীয় পারফিউম বগলের নীচে স্প্রে করে নিন।

সিঁড়ি বেয়ে নিচে নেমে আইপডে এ আর রহমানের হিন্দি গান ছেড়ে দিয়ে হেডফোনটা কানে লাগান। পার্কিং থেকে হিরো হোন্ডাটা বের করে চলে যান গন্তব্যে।

সারাদিন কাজকর্ম সেরে সন্ধ্যায় বন্ধুদের আড্ডায় বসে বডিগার্ড এবং রা ওয়ান নিয়ে বিতর্ক সেরে নিন। বেশিক্ষণ থাকবেন না যেন। টিপাইমুখে বাঁধ নিয়ে ব্লগ এবং ফেসবুক ভীষণ উত্তপ্ত। বাসায় ফিরেই গ্যাজাতে হবে যে!

বাসায় ফিরে চাইলে একবার পরিবারের সাথে বসে জি সিনেমায় রাণী মুখার্জির মুভিটা কিছুক্ষণ দেখতে পারেন। ফ্রেশ হয়ে কিছু মুখে দিয়ে কম্পিউটারের সামনে চলে আসুন।

“দেখুন না, আজও সীমান্তে একজনকে মেরে ফেলেছে বিএসএফ। বাংলাদেশের মুক্তিযুদ্ধেও এতো মানুষ মারা যায়নি, বর্তমান সরকারের আমলে বিএসএফের হাতে যত মানুষ মারা গেছে।” নিশ্চয় ফেসবুকে এ স্টাটাসটাই দিলেন? এবার আরো লিখুন “আরেকটি মুক্তিযুদ্ধ করে ভারতীয় দালালদের এ বাংলার মাটিতে পুঁতে ফেলা হবে।”

কাইন্ডলি এবার একটু ব্লগে যাবেন। টিপাইমুখে বাঁধ নিয়ে সরকারের সমালোচনা করে একজনে একটা পোস্ট দিয়েছে। সেখানে গিয়ে কমেন্ট করুন “আবারো বিএনপি-জামাত ক্ষমতায় আসা প্রয়োজন। ভারতের পা চাটা কুত্তা, দালালদের ক্ষমতা থেকে সরিয়ে ফেলতে হবে।”

এরপর দেখবেন জামায়াতকে ক্ষমতায় আশা করার জন্য কেউ এসে আপনাকে ছাগু বলবে। আপনি তাকে ভাদা (ভারতীয় দালাল) বলুন।

এভাবে নিজেকে বদলে ফেলতে পারেন। জীবনে আনতে পারেন গতি। তার জন্য প্রয়োজন এক কাপ লিপটন তাজা তরল শান্তি। আহ!

8 Comments to “টিপস :: যেভাবে হবেন একজন ভারত বিরোধী”

  1. এইডা যে ইন্ডিয়ান শাড়ি আপনে জানলেম কেমনে :O

    Like

  2. this link sucks!!! ……………….this paper sucks.!!!!………….which….mother fucker wrote it.!~!!!……………………..India is a neighbouring country …….we ve 2 keep good relation with it……………ok…….but i ve 2 think about my country first………..

    Like

  3. nijer protibeshi desh somporke emn kutsit kotha bolte apnar lojja kore na.ekjon indian hye ami nijei opomanito je amar protibeshi desh er lokjon amar desh somporke emn manoskota niye chole. chii. then 1ta kotha mne rakhun kono rokom bipod hole kintu INDIA i BANGLADESH k help korbe any time.apnader moto noi.

    Like

  4. bujhlam. Valo laglo. Vada hower sohoj poddhoti.

    Like

  5. এখানে ইন্ডিয়াকে নিয়ে নোংরা কথা কী বলা হইসে বুঝতেসি না। দেশের তথাকথিত ভারত- বিদ্বেষীদের পরিচয় তুলে ধরসে শুধু। আর ইন্ডিয়া আমাদের কত ভাল পায় তা পত্রিকা দেখে আমরা প্রতি দিনই অনুভব করতে পারি

    Like

  6. বাংলাদেস আজো যে সাদিন রাষ্ট্র তার পেছনে ভারতের অবদান সব চাএয়া বেশি
    ভারত কে অপমান করা মানে আমাদের সাদিনতাতাকে অবমাননা করা

    Like

  7. যারা ভারতের গান গাইয়া গলার রগ ছিঁড়া ফেল্লেন তাগো কই যাইয়া বর্ডারে খাড়াইয়া ভারত মাতা জিন্দাবাদ ক। তারপর তোর বাপের গুলি খাইয়া তুই নিজেই জিন্দাবাদ হইয়া যাইবি শালা।।

    Like

  8. দেখছি পাক রাজাকারের সাথে পাল্লা দিয়ে ভারতীয় দালালরাও বেশ লম্ফঝম্ফ বৃদ্ধি করে ফেলেছে….মাঝখান থেকে আমাদের দেশটা পিষে মরছে।
    এখনতো আমাদের শত্রু ওরা দুইজনেই…এবার যুদ্ধ হবে দুই মহাশক্তির সাথে….কিন্তু তার আগে এদশীয় রাজাকার আর দালালদের বিরুদ্ধে যুদ্ধ শুরু করতে হবে সবার আগে…কারণ পেছনে শত্রু নিয়ে দেশের জন্য যুদ্ধ করা মুস্কিল।

    Like

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: