ব্যাংকক থেকে শাকিব খানের আসবাবপত্র

বিনোদন প্রতিনিধি

ফার্নিচার কিনে দেশে ফিরছেন শাকিব খান

সিনেমা শুটিংয়ের সুবাদে প্রতি মাসে ব্যাংকক যেতে হয় শাকিব খানকে। শুটিংয়ে বিরতি পেলেই শাকিব বেরিয়ে পড়েন বিভিন্ন শপিংমলে। গত এক বছরে শাকিব পছন্দ করেছেন তাঁর বাড়ির জন্য নানা আসবাবপত্র। বললেন, এবারে তিনি সেসব আসবাবপত্র কিনেছেন।

কিছু আসবাবপত্র এর আগে নিয়েও এসেছিলেন তিনি। তবে এবারই পানি পথে আসছে আসবাবপত্রের বড় চালান। এর আগে সড়ক ও জনপথে (সওজ) আসবাবপত্র আসতো। কিন্তু যোগাযোগমন্ত্রী আবুলের কারণে সড়কপথে ব্যাংকক থেকে এখন কিছু আনা যায় না। শাকিব বললেন, “জল আমার ভালো লাগে, জল দেখলে শিহরণ জাগে। আমি জল ভালোবাসি। তাই আমার ফার্নিচার পানিপথে আসবে।”

জানা গেছে, বর্তমানে শাকিবের ফ্ল্যাটের কাজ চলছে এবং পাশাপাশি বাড়ি নির্মাণের কাজও এগিয়ে চলছে। এরই মধ্যে তিনি একটি বড় ফ্ল্যাট ভাড়া নিয়েছেন গুলশানে। সেখানেই আপাতত এসব আসবাবপত্র রাখা হবে বলে জানিয়েছেন তিনি। মাঝে মাঝে তিনি গিয়ে ফার্নিচার দেখে আসবেন।

শাকিব বলেন, এ প্রথম কোন বাংলাদেশী স্টার ব্যাংকক থেকে পানিপথে আসবাবপত্র আনছে। এর আগে আর কেউ পারেনি। তিনি সকলের দোয়া প্রার্থী।

এবারের পানিপথের চালানে খাট, সোফা, ডিলডো, চেয়ার, টেবিল, হাত মোজা, সুইমিংপুল, অপু বিশ্বাস এবং বিকিনিসহ বিভিন্ন আসবাবপত্র আসছে। এ বিষয়ে দৈনিক প্রথম আলো’র অনলাইন ভার্সনে নিউজ প্রকাশ করেছে।

5 Comments to “ব্যাংকক থেকে শাকিব খানের আসবাবপত্র”

  1. Dildo and bikini ? does he know what he is referring to ?

    Like

  2. http://29.media.tumblr.com/tumblr_l6fhm4PdBP1qb8txro1_400.jpg here is the Dildo’s snapshot. Sakib khan ai products antese.

    Like

  3. @akash …
    LMAO ..heavy moja pailam…

    Like

  4. ওরে বিনোদন :D:D:D

    Like

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: