নিজামীর বিরুদ্ধে মামলা করেছে ছাগল দম্পতি

পাবনা প্রতিনিধি

মানবতা বিরোধী অপরাধ এবং দশট্রাক অস্ত্র মামলার পর আরেকটি মামলার জালে আটকে গেলেন মাওলানা মতিউর রহমান নিজামী। ধর্ষন এবং সন্তানের পিতৃত্বের দাবি নিয়ে নিজামীর বিরুদ্ধে মামলা ঠুকেছে পাবনা জেলার সাথিয়া উপজেলার এক ছাগল দম্পতি।

মামলার বিবরণে জানা যায়, উপজেলার ওমর ফারুকের মাদী ছাগলটি রাস্তার ধারে ঘাস খাচ্ছিলো। সে রাস্তা ধরে নিজামী তার দলবল নিয়ে হেঁটে যাবার সময় ছাগলটির চোখে চোখ পড়ে। এরপরদিন থেকে ছাগলটির বমি বমি ভাব আসলে ডাক্তার দেখালে গর্ভবতী হওয়ার বিষয়টি নিশ্চিত হয়। এ খবরে সংসারে নেমে আসে অশান্তির কালো ছায়া। অবৈধ গর্ভপাত না ঘটিয়ে শেষ পর্যন্ত সন্তানটি প্রসবও করা হয়।

মামলা দায়ের শেষে বাড়ি ফিরে যাচ্ছেন ক্ষতিগ্রস্থ ছাগী

গতকাল বাংলানিউজ২৪ডটকম এ অস্ত্র মামলার শুনানীর সময় নিজামী কর্তৃক বিচারকের কাছে দৌড়ে গিয়ে নিজেকে নির্দোষ দাবি খবর পড়ে পুরোনো ক্ষোভ জেগে উঠলে জেলা ম্যাজিস্ট্রেট কোর্টে গিয়ে ধর্ষনের মামলা দায়ের করেন ওমর ফারুকের ছাগলটি। অপরদিকে স্ত্রীর গর্ভে আসা সন্তানটির ভরনপোষন চালিয়ে যেতে অস্বীকৃতি জানিয়েছেন ছাগীর স্বামী। তাই তিনি ক্ষতিপূরণ এবং ছাগশিশুর পিতৃত্বের দাবি নিয়ে আরো একটি মামলা দায়ের করেন।

ক্ষতিগ্রস্থ ছাগী জানান, “আমরা আর সন্তান নিবো না বলে স্থায়ী পদ্ধতি গ্রহণ করেছিলাম। কিন্তু কুত্তার বাচ্চা নিজামীর চোখ সেটাও ভেদ করে চলে গেছে। ফলশ্রুতিতে আজ আমার অভাবের সংসারে অশান্তির তুফান।” তিনি আরো বলেন, “শুনেছি ব্লগ এবং ফেসবুকে নিজামী ও তার গেলমানদের ছাগু নামে ডাকা হয়। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি।”

এর আগেও শিবির কর্মীদের বিরুদ্ধে পশু ধর্ষনের অভিযোগ আসলেও এ প্রথম তাদের কোন শীর্ষ নেতার বিরুদ্ধে পশু ধর্ষনের মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের পর ডিএনএ পরীক্ষার জন্য নমুনা পাঠানোর নির্দেশ দেন মাননীয় আদালত।

One Comment to “নিজামীর বিরুদ্ধে মামলা করেছে ছাগল দম্পতি”

  1. hehehahahahahohohohohoho…oh he..! Mogbazar..!! Jotil hoyce.!!.jotil.!!…onak haslam..!!

    Like

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: