হিডেন ক্যামকে কানিজ আলমাস ডরায় না

রূপনগর পাকিবেদক ।। ৩ অক্টোবর ২০১১

হট অব দ্য কান্ট্রি কানিজ আলমাস

দেশের শীর্ষস্থানীয় রূপচর্চা কেন্দ্র পারসোনার বনানী শাখার স্পা রুমে পাওয়া গিয়েছিলো হিডেন ক্যাম। এরপর অনলাইন মিডিয়ায় পারসোনার কর্ণধার কানিজ আলমাসকে নিয়ে টানাহেঁচড়া শুরু হয়। অবশ্য চামে পড়ে বিশাল এক বিজ্ঞাপনী কাজ সারিয়ে নিয়েছে পারসোনা এবং কানিজ আলমাস। জনপ্রিয়তার দিক দিয়ে পরিমল কিংবা অরুণ চৌধুরীকে ছাড়িয়ে গেছেন কানিজ। তিনি এখন ‘হটকেক’ ‘হটডগ’ এবং ‘হট অব দ্য কান্ট্রি’। কানিজ অবশ্য বলেছেন অরুণের সাথে তার কোন সম্পর্ক নেই, এমনকি পরিমলের সাথেও তার কোনদিন দেখা সাক্ষাত হয়নি।

এদিকে পারসোনা থেকে হিডেন ক্যাম এবং কম্পিউটারের হার্ডডিস্ক জব্দ করেছে পুলিশ। এ বিষয়ে আমরা কথা বলেছি গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে। তাকে প্রশ্ন করা হয়েছিলো হার্ডডিস্কটি এখন কোথায় এবং এ হার্ডডিস্ক দিয়ে আপনারা কি করবেন? জবাবে তিনি বলেন, “আমরা ৩০ সদস্যের একটি কমিটি গঠন করেছি। কমিটি টানা ১ সপ্তাহ ধরে ভিডিওগুলো নিয়ে চুলচেরা পর্যবেক্ষণ করবে। এসময় তাদের সাথে থেকে সার্বক্ষণিক সহায়তা করবেন পারসোনার মালিক কানিজ আলমাস।” ওই কমিটিতে আপনি আছেন কিনা, এমন প্রশ্নের জবাবে ভারপ্রাপ্ত কর্মকর্তা কিছুটা লাজুক হাসি দিয়ে বলেন, “জ্বি, আমি কমিটির হার্ডডিস্ক এর ফাইল সমন্বয়কারী।”

হিডেন ক্যামেরা কেলেংকারিতে মোটেও বিব্রত নন কানিজ আলমাস। তিনি মনে করেন “একদিন মাটির দেহ মাটিতে মিশে যাবে। সেই দেহ নিয়ে আজ মানুষের কতো প্রাইভেসি! একদিন এ দেহের কোন মূল্য থাকবে না।

তিনি আরো বলেন, “সামান্য একটু ভিডিও করার কারণে আমার নামে সবাই নানান ধরনের মন্তব্য করছে। কেউ কেউ বলছে হিডেন ক্যাম দিয়ে আমার ভিডিও করতে। আমি বলবো যার নিত্য বসবাস হিডেন ক্যামের সাথে, তাকে হিডেন ক্যাম দিয়ে ভয় দেখানো যায় না। কানিজ এসবকে ডরায় না!”

হিডেন ক্যামেরা কেলেংকারিতে পারসোনার কোন ব্যবসায়িক ক্ষতি হয়নি বলে জানান কানিজ আলমাস। তিনি বলেন, “কিছু কিছু মানুষ পারসোনা সম্পর্কে জানতো না। এবার সবাই জেনে গেছে। আশাকরি আমার ব্যবসা আরো সম্প্রসারিত হবে।” পারসোনার সেবার কোয়ালিটি খুবই ভালো দাবি করে কানিজ বলেন, “পারসোনার ৯৯ পার্সেন্ট ওকে, জাস্ট কয়টা হিডেন ক্যামেরা আছে। … এই যা!”

10 Comments to “হিডেন ক্যামকে কানিজ আলমাস ডরায় না”

  1. >>>> কমিটি টানা ১ সপ্তাহ ধরে ভিডিওগুলো নিয়ে চুলচেরা পর্যবেক্ষণ করবে।<<<

    হ াহা হাহাহ াহহা! 😛

    Like

  2. এ কমেন্টটি অশ্লীল, তাই প্রকাশ করা হলো না – কর্তৃপক্ষ

    Like

  3. I got ur video….Kaniz………So disgusting. You sucks

    Like

  4. chittagong university debating society>> CHUDS @kanij almas er pasa 🙂

    Like

  5. কানিজ আলমাসরে থাইল্যান্ড খুজছে।কারন ওদের নাকি পর্ণো ব্যাবসা মার খাচ্ছে।এই জন্য বাংলাদেশ থেকে কানিজ আলমাসকে নিয়ে গিয়ে ঐ দেশে বিনিয়োগ করার আহবান জানাচ্ছে।

    Like

  6. কিছুক্ষণ পূর্বে আমরা জানতে পারলাম বাসায়র এবং সাইবার ক্যাফের পিসি গুলোতে বখাটে থেকে শুরু করে আলাভোলা ছেলের দল গুগল মামার কাছে আবদার করছে সেই ভিডিও গুলো সাপ্লাই করার জন্য। গুগল মামা ইতমধ্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন ভিডিও গুলো মামা বাড়িতে (youtube) এ নিয়ে আসার। এজন্য তিনি কানিজ আলমাস,হার্ডডিস্ক এর ফাইল সমন্বয়কারী এবং বাংলাদেশ সরকারের সাথে যোগাযোগ শুরু করে ছেন।

    Like

  7. পাঠকগো কাছে কানিজ মাগির ভিডিও থাকলে ফেসবুকে ট্যাগাইয়া দেন। অর অন্দরা দেহি। প্রথমআলোর মতি কতখানি…

    Like

  8. মতি চোরার লগে কানিজের ভিডিও থাকলে আপলোড করেন প্লিজ

    Like

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: