প্রধানমন্ত্রীর নির্দেশে খালেদা জিয়া রংচঙা শাড়ি পরেন – মির্জা ফখরুল

নিজস্ব পাকিবেদক ।। ১০ আগস্ট ২০১১

মির্জা ফখরুল ইসলাম

বিরোধী দলীয় নেত্রীর মাঞ্জামারা বেশভুষার পেছনে বিএনপির কোন হাত নেই। এর জন্য দায়ী হচ্ছেন স্বয়ং প্রধানমন্ত্রী। তার নির্দেশেই বেগম জিয়া রংচঙা শাড়ি পরেন। – বললেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম। তিনি আরো বলেন, “প্রধানমন্ত্রীর নির্দেশেই বেগম জিয়া সামনের চুল ফুলিয়ে রাখেন, এবং তার নির্দেশেই দেশের সবচেয়ে জনপ্রিয় যাত্রাপালার নায়িকার বিরুদ্ধে দুদক মামলা দায়ের করেছে।”

গতকাল দুপুরে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে দলের যৌথ সভা শেষে এক সংবাদ সম্মেলনে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, “সরকার কেবল এসব রঙিলা শাড়ি পরিয়েই ক্ষান্ত নয়, সরকার আমাদের কলিজায় হাত দিয়েছে। আমাদের সময়কার স্বরাষ্ট্র এবং বাণিজ্যমন্ত্রীর চেয়েও ভুদাইচোদা লোকজন মন্ত্রনালয়ে রেখে তিনি কি বুঝাতে চান, তা জাতির সামনে স্পষ্ট করতে হবে।”

বিক্ষুদ্ধ ফখরুল অভিযোগ করে বলেন, “শেখ হাসিনার নির্দেশে তারেক কোকো দুর্নীতি করেছে। তার নির্দেশ ছাড়া খালেদার গালে এক ফোটা রঙও পড়ে না। আমাদের নেত্রীকে দেখলে কখনোই একজন মুসলিম রমণী মনে হয় না। নেত্রীর কাছের লোকদের অন্যায় বিচারের মুখোমুখি করাসহ জয়নাল আবেদীন ফারুকের দৌড়ের রেকর্ড, সবকিছুই শেখ হাসিনার নির্দেশে হয়েছে।”

সমঝোতার সব পথ বন্ধ হয়ে গেছে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, “আমরা বলেছি দু’দল মিলে ভাগাভাগি করে দেশের পুটকী মারতে। কিন্তু সরকার তা শুনলো না। ওরা একা একা পুটকী মেরে যাচ্ছে। জনগণ ভোটের মাধ্যমে এ অন্যায়ের জবাব দিবে।”

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলাম, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন, যুগ্ম মহাসচিব বরকত উল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান, রুহুল কবীর রিজভী প্রমূখ।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: