এবার ধর্মকে ভ্যানে চড়াবে চ্যানেল আই

ধর্মকে ভ্যানে চড়ানোর আনুষ্ঠানিক উদ্বোধনে উপস্থিত ব্যক্তিবর্গ

মগবাজার ডেস্ক ।। ২ আগস্ট ২০১১

রমজান মাসজুড়ে মোবাইল এলইডি টিভি ভ্যানের মাধ্যমে ধর্মীয় অনুষ্ঠান প্রচারের উদ্যোগ নিয়েছে চ্যানেল আই। এই ভ্যানের মাধ্যমে পবিত্র রমজান মাসে ধর্মকে ভ্যানে চড়িয়ে ঢাকা শহরে ঘুরানো হবে।  আজ মঙ্গলবার সকালে তেজগাঁওয়ে চ্যানেল আই ভবনে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন নিখিল বাংলাদেশ রিকশা ভ্যান মালিক সমিতির আইজিপি হাসান মাহমুদ। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক ও বার্তা প্রধান শাইখ সিরাজসহ চ্যানেল আই ও রিকশা ভ্যান মালিক সমিতির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর বলেন, “হাদিস শরীফে আছে জ্ঞানার্জনের জন্য সূদূর চীন পর্যন্ত যেতে। এখনতো তেজগাঁও থেকে সদরঘাট যাওয়ার আগেই ঢাকা থেকে চীন চলে যাওয়া যায়। তাই আমরা ধর্মকে আরো জ্ঞানী করে গড়ে তোলার জন্য কেবল সুদূর সদরঘাট নয়, পুরো ঢাকা শহর ভ্রমণ করাবো।”

নিখিল বাংলাদেশ রিকশা ভ্যান মালিক সমিতির আইজিপি হাসান মাহমুদ চ্যানেল আইয়ের এমন উদ্যোগে খুশি হয়ে বলেন, “এর আগে ধর্মের বিবিধ ব্যবহার দেখলেও এমন অভিনব ব্যবহার দেখিনি। আমি মুগ্ধ। নিশ্চয় আল্লাহ চ্যানেল আই পরিবারকে উত্তম ঝাঝা প্রদান করবেন।” এরপর তিনি “ঝাঝাকাল্লাহ খায়রান” বলেন।

ধর্মকে ভ্যানে চড়ানো শরিয়ত সম্মত কিনা, এ বিষয়ে আমরা জানতে ফোন করি আওয়ামীলীগ নেতা সুরঞ্জিত সেনের কাছে। তিনি বলেন, “শরিয়ত সম্মত কিনা, সেটা পরের কথা। মিডিয়া যেভাবে ধর্মপ্রাণ হয়ে উঠছে, তাতে করে মুফতি আমীনির জন্য আমার টেনশন হচ্ছে। এখন আর কোরআন নিয়ে রাস্তায় নামলে আমিনী সাহেব সুবিধা করতে পারবেন না। এবার পুরো কাবা শরীফ হাতে নিয়ে রাস্তায় নামতে হবে।”

2 Comments to “এবার ধর্মকে ভ্যানে চড়াবে চ্যানেল আই”

  1. Apnader lekata pore kub vlo lageni keno na apnara KABA niye Tatta koresen.

    Like

  2. ধর্ম নিয়ে বিকৃত কথাবার্তা লিখে … [দুঃখিত, ইসলাম ধর্ম নিয়ে] আপনারা মজা পান। আপনাদেরকে ধিক্কার জানাই

    Like

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: