মা কালী’র কৃপায় সংবিধানে আল্লাহর প্রতি বিশ্বাস ফিরিয়ে আনবো – গয়েশ্বর চন্দ্র রায়

অনলাইন ডেস্ক ।। ২৭ জুলাই ২০১১

মাওলানা গয়েশ্বর চন্দ্র রায়

গত সোমবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত ‘২১ আগস্টের গ্রেনেড হামলা মামলার চার্জশিট এবং বাংলাদেশের রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় বিএনপির স্থায়ী কমিটির নেতা বাবু গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ”আওয়ামী লীগের আস্থা দাদাবাবু আর দিদি মনিদের ওপরে। তাই তারা সংবিধানের আল্লাহর উপরে আস্থা বিশ্বাসের কথা তুলে দিয়েছে।” এসময় শেখ হাসিনার ভবিষ্যত সম্পর্কে বলেন ‘দেশের সব নদীতে চর জাগা শুরু করেছে। আল্লাহ’র রহমতে সেসব চরে এখন ধান চাষ করে সাধারণ কৃষকরা উপকৃত হচ্ছে। নদীগুলো সব ধানের শীষে ভরে গেলো, উনি নৌকা চালিয়ে পালানোর সুযোগও পাবেন না।”

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিউটনের ৩য় সূত্র মনে রাখার আহবান জানান তিনি। এসময় সূত্রের বাংলা অনুবাদ করে শুনান। ‘আঘাত করলে তার জবাবে কিন্তু প্রতিঘাতই অপেক্ষা করে।’

সংবিধান থেকে আল্লাহর উপর উঠিয়ে নেয়া বিশ্বাস আবার ফিরিয়ে আনার প্রত্যয় ব্যক্ত করেন বাবু গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, “মা কালী’র কৃপায় সংবিধানে আল্লাহর প্রতি বিশ্বাস ফিরিয়ে আনতে সক্ষম হবো।” আওয়ামী নেতাদের সমালোচনা করতে গিয়ে বলেন, “যে দলের নেতারা ঢিলা কুলুখের ব্যবহার জানে না, ওরা ইসলাম ধর্ম সম্পর্কে কিইবা বুঝবে। আমি বুঝি তাই ঈমান ঠিক রেখে রাজনীতি করি।”

জিয়াউর রহমানকে যারা স্বাধীনতার ঘোষক হিসেবে মেনে নিতে পারে না, তারাই প্রকৃত যুদ্ধাপরাধী উল্লেখ করেন তিনি। “যারা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানকে স্বাধীনতার ঘোষক হিসেবে মেনে নিতে চায় না তারাই প্রকৃত যুদ্ধাপরাধী। তাদের বিচার আগে হতে হবে।”

2 Comments to “মা কালী’র কৃপায় সংবিধানে আল্লাহর প্রতি বিশ্বাস ফিরিয়ে আনবো – গয়েশ্বর চন্দ্র রায়”

  1. purai masti

    Like

  2. জয় মা কালী

    Like

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: