রাজীব, প্রভা এবং অপূর্বকে ক্ষমা করে দিলেন রাষ্ট্রপতি

২+২ = ৩ হয়। গণিতে ভুল নাই।

বিশেষ পাকিবেদক ।। ২০ জুলাই ২০১১

সাজেদা চৌধুরীর ছেলে, গামা হত্যা মামলার ২০ ফাঁসির আসামী এবং গডফাদার আবু তাহেরের  ছেলে বিপ্লবকে কঠিন সব সাজা থেকে ক্ষমা করার পর এবার ক্ষমা করলেন প্রভা, রাজীব এবং অপূর্বকে। উল্লেখ্য পূর্বের ব্যক্তিদেরকে দুর্নীতি এবং হত্যাজনিত অপরাধ থেকে ক্ষমা করলেও এই প্রথম কোন যৌন বিষয়ক অপরাধীকে সরাসরি রাষ্ট্রপতির ক্ষমার আওতায় নিয়ে আসা হলো।

রাষ্ট্রপতির অফিস থেকে নির্ভরযোগ্য সূত্রে জানা যায় পৃথক পৃথকভাবে রাজীব, প্রভা এবং অপূর্ব ক্ষমা চায়। রাষ্ট্রপতির কাছে কেউ ক্ষমা চাইলে তিনি চোখের জল ধরে রাখতে পারেন না। এবারও পারেননি। এসময় রাষ্ট্রপতির চোখ দিয়ে পানি পড়ে এবং তিনি রুমালে পানি মোছেন। পরে রাষ্ট্রপতি সবাইকে ক্ষমা করে দেন।

আত্মগোপনে থাকা রাজীবের সাথে অনেক কষ্টের পর যোগাযোগ করলে তিনি বলেন, “হিতাহিত জ্ঞানশূন্য হয়ে প্রভার ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিয়ে আমি অপরাধ করেছিলাম। এ অনুশোচনায় অনেকদিন ধরে আর কোন মেয়ের ভিডিও করতে পারিনি। তাই আমি রাষ্ট্রপতির কাছে ক্ষমা চেয়ে নিয়েছি।”

অপূর্ব’র ২য় বিয়ের দাওয়াত না পেয়ে বিষন্ন মনে বারান্দায় বসে শরিফ উদ্দিনের বিচ্ছেদী শুনছিলেন মডেল তারকা প্রভা। আমরা প্রবেশ করতেই স্বভাবসুলভ হাসিতে বসতে বললেন। তারপর বলে গেলেন, “রাজীবের সাথে যে প্রতারণা করেছি, তা ক্ষমার অযোগ্য। কিভাবে যে এতোকিছু হয়ে গেলো, আমি বুঝতে পারিনি। রাজীবের কাছে ক্ষমা চেয়েছিলাম, কিন্তু সে ক্ষমা করেনি। শুনেছি রাষ্ট্রপতি নাকি সবাইকে ক্ষমা করে দেন, তাই রাষ্ট্রপতির কাছে ক্ষমা চেয়ে ক্ষমা পেয়েছি। উনি খুব ভালো লোক।”

ওইদিকে নতুন বৌকে নিয়ে খুব মাস্তিতে আছেন মডেল অভিনেতা অপূর্ব। তিনি এখন তার দ্বিতীয় বিবির সাথে শয়ন করেন। এর আগে শয়ন করতেন প্রথম বিবি প্রভার সাথে। ব্যস্ততার কারণে সামনাসামনি সময় দিতে পারেননি দৈনিক মগবাজারকে। ফোনে যোগাযোগ করলে অপূ্র্ব বলেন, “আমি জানি প্রভা কিংবা রাজীব কেউই আমাকে ক্ষমা করবে না। কিন্তু এ অনুশোচনা কদ্দিন বয়ে বেড়াবো? তাই আমি মহামান্য রাষ্ট্রপতির কাছে যাই। তিনি আমাকে ক্ষমা করে দিয়েছেন। আজ থেকে এ পৃথিবীর কাছে আমার আর কোন দায় নেই। আমাদের জন্য দোয়া করবেন।”

নির্ঝর, চৈতি কিংবা অরুণ চৌধুরীরা রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইবে কিনা কে জানে! তবে একজন রাষ্ট্রপতি হিসেবে দয়া ক্ষমা এবং মহত্বের যে নজির স্থাপন করে চলেছেন তা অভূতপূর্ব। দীর্ঘ থেকে দীর্ঘজীবি হোক রাষ্ট্রপতির এ ক্ষমার দোকানদারি।

8 Comments to “রাজীব, প্রভা এবং অপূর্বকে ক্ষমা করে দিলেন রাষ্ট্রপতি”

  1. Kotha. .thik. . .. . .thik. . . . . Uni thakun rastropoti hisabe.

    Like

  2. Eita fata fati lekhsen bhai, Ba Ba Black Sheep Mediar juge amader nijederi journalist hote hobe, even bdnews vabsilam ektu better hobe but era to ek degree upore
    Rashtropotir ei mohanubhobota dekhe to amaro khoma chaite ichcha kortese, Shonbidhaner ei power use korar age amar mohanuvab Rashtropoti should be lil bit careful ,otherwise i will refer to him life after death if God try to punish me for my minor crimes

    Like

  3. khoma caile, rastopotir chokher jol r thamte cay na. chokher jole kokhon j application khana vije chire jay ter e pan na. ti application a ki likha silo ai boyose ta r punoray mne krar esse jage na. ajonno tini sobaike khoma kre den.

    Like

  4. Khoob sondor hoyasa lakha ta .ay jonno aponaka donnbad.ame o monsther korase ame jebone ja shob vol korase tar jonno Rastopotir kasa khoma chaybo.tene khoma kora deban.karon khomar ghodam Rastopotir kasa

    Like

  5. boroi shoundorjo… ami khanikta abege apluto hoye porechi prova-opurbo-rajiber onushochonar bahar dekhe… Dhonno eder kaj karbar! :@

    Like

  6. kalponik na sotti kahini??? matha thik kaj korse na 😛

    Like

  7. ক্ষমা স্বর্গীয় ব্যাপার…🙂

    Like

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: