আল্লাহর হুকুম ছাড়া RAB এর পা নড়ে না – সাহারা

ক্রাইম রিপোর্টার ।। ৩ মে ২০১১

স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন লিমনকে নিয়ে বিপদে আছেন। প্রথম আলো নামক দৈনিক পত্রিকার বাড়াবাড়ি এখন চরমে। ওরা প্রতিদিন লিমনকে নিয়ে নিউজ করে করে পাবলিক সেন্টিমেন্ট ধান ক্ষেতের আইলে নিয়ে যাচ্ছে। সাহারা খাতুন বিব্রত, সাহারা খাতুন চিন্তিত।

ঝালকাঠিতে RAB এর গুলিতে আহত কলেজছাত্র লিমনকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন জেলার মুখ্য বিচারিক হাকিম আদালত। একই সঙ্গে বিচারক নুশরাত জাহান জেল কর্তৃপক্ষকে লিমনের সুচিকিৎসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিতে কাল বুধবার সকাল ১০টার মধ্যে আদালতকে জানানোর নির্দেশ দেন। আজ মঙ্গলবার সন্ধ্যা সাতটায় লিমনকে আদালতে হাজির করা হয়।

অনেকেই বলছেন লিমন কলেজছাত্র। সে সন্ত্রাসী নয়। এরকম একটি তরুনকে RAB গুলি করলো। এখন এ পঙ্গু ছেলেকে কারাবরণ করতে হচ্ছে। এটা কেমন বিচার! এ প্রসঙ্গে সাহারা খাতুন বলেন, মানুষ জন এখন ধর্মকর্ম করে না। এরাই একদিন মসজিদ ভেঙ্গে সিনেমাহল বানাবে। আল্লাহর হুকুম ছাড়া RAB এর একটি পাও নড়ে না। লিমনের পঙ্গু হওয়ার সাথে তার জেল খাটার কোন সম্পর্ক নাই। আইন সবসময় নিজস্ব গতিতে চলে। এ গতি বাড়ানো বা কমানো নিয়ে প্রশ্ন তোলা যাবে না।

প্রথম আলো বিরোধী দলের টাকা খেয়ে সন্ত্রাসী লিমনকে বাঁচানোর চেষ্টা করছে বলে অভিযোগ করেন সাহারা খাতুন। কিন্তু RAB এর কর্মকর্তা বলেছেন, লিমন ঘটনার স্বীকার। এটা মনে করিয়ে দিতেই সাহারা খাতুন বলেন, “ওই হইলো আরকি! লিমন কিন্তু ছেলে হিসেবে ভালো না। লাল জামা পরে ঘুরতেছিলো কেন? সন্ত্রাসী মোরশেদওতো লাল জামা পরেছিলো ওইদিন।

এতোকিছুর পরও লিমনের জন্য সাহারা খাতুনের মন কান্দে। তিনি সময় করে লিমনকে দেখতে যাবার জন্য চেষ্টা করবেন বলে জানান।

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: