সাকার নাভীর নিচে দুই ইঞ্চি কেটে দেয়া হয়েছে

দিলদো দে তাড়াতাড়ি, নইলে যাবো বাপের বাড়ি

নিজস্ব পাকিবেদক, ২৯ এপ্রিল ২০১১

আটকের পর সাকার নাভীর নিচের দুই ইঞ্চি কেটে দিয়েছে বাকশালী সরকার। গতকাল বৃহস্পতিবার বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর উদ্যোগে দলের মহানগরী কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে এ তথ্য জানান বি এন পি-র ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি জানান, সাকার পায়ের নখ উপড়ে ফেলা হয়েছে। নাভীর নিচের দুই ইঞ্চি কেটে ফেলা হয়েছে।” দুই ইঞ্চির মধ্যে তার যন্ত্র ছিলো কিনা জানতে চাইলে তিনি বলেন, “এ ব্যাপারে সাকাচৌর বউ ভালো বলতে পারবেন। তিনি গতকাল সাকার সাথে দেখা করে এসেছেন”

মগবাজার প্রতিনিধী সাকার বউকে সাকার যন্ত্রের ব্যাপারের জিজ্ঞেস করলে তিনি বলেন, “যন্ত্র আছে কিনা সেটা পরে বলবো। এখন আমার একটাই দাবী, বাকশালী সরকারকে এখন নিজ খরচে আমার জন্য ডিল্ডো কিনে দিতে হবে।” এ সময় সাকার বউ-এর মুখে চরম হতাশা লক্ষ্য করা যায়।

এদিকে সাকার বউ এর সাথে সহমর্মিতা জানিয়ে আগামী কাল সারাদেশে হরতাল ডেকেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি এন পি। আজ সকালে এক প্রতিবাদ সমাবেশে বি এন পির নেতারা হরতালের ঘোষনা দেন। সমাবেশে বক্তারা বলেন, “আমরা সাকার বউকে সান্তনা দিতে চাই। ভাবী সাহেবা, বাকশালী সরকার হয়তো সাকার যন্ত্র কেড়ে নিয়েছে। কিন্তু আমাদের যন্ত্র তো এখনো আছে। আপনার যখন দরকার তখন শুধু আমাদের একটা মিসকল দিয়েন।”এ সময় নেতাদেরকে নিজেদের মোবাইল নম্বর লেখা প্ল্যা-কার্ড বহন করতে দেখা যায়।

One Comment to “সাকার নাভীর নিচে দুই ইঞ্চি কেটে দেয়া হয়েছে”

  1. হ আমাদের ও এক পিস আছে। দরকার পরলে আওয়াজ দিবেন। ২৪/৭ হোম ডেলিভারি

    Like

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: