বিদিশা না থাকলে দেশ থাকবে না: এরশাদ

এক দেশে এক রাজা, রাজকুমার এবং রাণী ছিলো

সিনিয়র করসপন্ডেন্ট ।। ২২ এপ্রিল ২০১১

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, জাতি কখনো বিদিশার কথা ভুলতে পারবে না। আমাকে যেভাবে বিদিশা পোংগা মারা দিয়েছে, তা জাতি চিরদিন মনে রাখবে।

তিনি বলেন, তবুও বিদিশা কেড়ে নিয়েছে হুমু’র দিশা। সুন্দরী মহিলার পোংগা মারা খেয়েও শান্তি। যে খেয়েছে সে বুঝেছে।

এরশাদ জাতির উদ্দেশ্যে বলেন, তাই দেশকে রক্ষা করতে গণতান্ত্রিক সকল শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে। পাশাপাশি দেশ ও সংবিধান নিয়ে চলা ষড়যন্ত্র রুখতে হবে। সংবিধানের শুরুতে বিসমিল্লাহ নিয়ে নানান ষড়যন্ত্র চলছে। বিসমিল্লাহ থাকবে সাথে বিদিশাও থাকবে। সংবিধানে বিদিশার নাম অন্তুর্ভুক্ত করার দাবি জানাই।

কারণ বিদিশা থাকলে সংবিধান থাকবে এবং সংবিধান থাকলে এ দেশ থাকবে।

শুক্রবার দুপুরে পুরান ঢাকায় জাতীয় পার্টির প্রেসিডেয়াম সদস্য জাহাঙ্গীর মোহাম্মদ আদেলের বাসায় মিলাদ মাহফিল ও আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, ঢাকার মানুষ সব সময় গণতন্ত্রের পক্ষে কথা বলে। গণতন্ত্র রক্ষায় পিছপা হয় না। তাই  বর্তমান সময়ে তরুণ নেতৃত্বের বড় প্রয়োজন। যেভাবে ১৯৯০ সালে দেশপ্রেমিক ছাত্ররা একসাথ হয়ে আমাকে পোংগা মারা দিয়েছিলো।

তবে এরশাদ মনে করেন অন্যটা। বিদিশার পোংগা মারার সাথে আর কোন কিছুর তুলনা হয়। ছোৎমারানী একটা কুল্লে হারামী। চাচার বুড়া শরীরে অনেক যরপ দিয়েছে।

এ সময় তিনি ৬৭ নং ওয়ার্ড কমিশনার প্রার্থী জাহাঙ্গীর মোহাম্মদ আদেলের ছেলে যুবায়ের মোহাম্মদ আদেলকে সকলের সঙ্গে পরিচয় করে দেন।

One Comment to “বিদিশা না থাকলে দেশ থাকবে না: এরশাদ”

  1. “”হারামজাদা ঠাকুর মাহফুয কুনো দাওয়াত পাইলে বউ ছাড়া যায়না। কিন্তু খাঙ্কির পলারে কত ইনভাইট কর্লাম, মাগার হাউয়ার পুত খালি একলা আহে, বউ আনে না! চোদনার পুত রে পুঙ্গা মারুম্নি তহন বুঝবো!!”” : Ershad

    Like

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

%d bloggers like this: